আলিয়া ভাট নয়, আলিয়া কাপুর!

আগেই জানা গেছে, নতুন বছরের শুরুটা একসঙ্গে কাটানোর পরিকল্পনা করেছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। রণবীর কাপুরের বাবা বলিউডের আরেক বরেণ্য অভিনেতা ঋষি কাপুরের চিকিৎসা হচ্ছে এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। তাঁর সঙ্গে আছেন স্ত্রী বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা নীতু সিং কাপুরও। তাই প্রেমিকাকে নিয়ে নতুন বছরের প্রথম দিনটা নিউইয়র্কেই থাকবেন রণবীর কাপুর। আর আলিয়াও তাঁর নতুন বছরের শুরুটা রণবীরের পরিবারের সঙ্গেই কাটাতে চান।

রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে তো দূরের কথা, বিয়ে নিয়ে তাঁদের দুই পরিবারের মধ্যে কোনো আলোচনাও হয়নি। বছরখানেক ধরে তাঁদের সম্পর্ক। ঘনিষ্ঠতা ক্রমেই বাড়ছে, তবে সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্কের কথা তাঁরা কেউ স্বীকার করেননি। কিন্তু তাঁদের দেখা হওয়া, একসঙ্গে সময় কাটানো, বেড়াতে দেশের বাইরে চলে যাওয়া—এই সবই চলছে পুরোদমে। আর তাতে দুই পরিবার থেকে কেউ তাঁদের বাধা দেয়নি। বরং সবকিছু দেখে মনে হয়, এই পুরো ব্যাপারে পরিবারের সবার সম্মতি রয়েছে।

সম্প্রতি মেয়ে আলিয়া ভাটের প্রেম নিয়ে টেলিগ্রাফকে মহেশ ভাট বলেছেন, ‘আলিয়া আর রণবীর অবশ্যই একজন আরেকজনকে ভালোবাসে, আর তা বোঝার জন্য খুব চৌকস হওয়া কিংবা গবেষণার প্রয়োজন নেই।’ মেয়ের প্রেমিককে নিয়ে বললেন, ‘আমি রণবীরকে পছন্দ করি। ও খুব ভালো ছেলে।’ তাহলে সামনে কী ঘটতে যাচ্ছে? বললেন, ‘ওরা কী করবে, সেটা ওদেরকেই ভেবে বের করতে হবে।’ তিনি আরও বলেছেন, ‘তাদের এখন যে সম্পর্ক, তা বিয়ের দিকে যাচ্ছে কি না, এখনই যাওয়া উচিত হবে কি না, সেটা তাদের দুজনের ব্যাপার। এসব নিয়ে অনুমান করে কিছু বলতে পারব না। আসুন, আমরা অপেক্ষা করি, দেখা যাক আমাদের জন্য কী অপেক্ষা করছে।’

এদিকে টুইটারে নিয়মিত ভক্তদের নানা প্রশ্নের জবাব দেন আলিয়া ভাট৷ হিমাংশু নামের এক ভক্ত তাঁকে প্রশ্ন করেছেন, ‘আপনাকে কি এখন থেকে আলিয়া কাপুর নামে ডাকা যায়?’ এ সময় আলিয়া ভাটের কী বলা উচিত? বলিউডের এই তারকা কিন্তু মোটেই ঘাবড়ে যাননি কিংবা প্রশ্নটা এড়িয়ে যাননি। এতটুকু সময় না নিয়ে তিনি বলেছেন, ‘আপনাকে কি হিমাংশু ভাট ডাকতে পারি?’

আলিয়া ভাটের এমন বুদ্ধিদীপ্ত জবাবে কিন্তু তাঁর অন্য ভক্তরা বেশ মজা পেয়েছেন। তাঁর তাৎক্ষণিক বুদ্ধির প্রশংসা করেছেন সবাই, এমনকি যিনি প্রশ্ন করেছেন, তিনিও।

পেঁয়াজে এত রোগ সারে জানতেন কি পড়ুন তাহলে!

সকালে ঘুম থেকে উঠে যে কাজ করলে খুব দ্রুত ফর্সা ও সুন্দর হবেন আপনিও! 

রসুনের ওপর ভিক্স লাগিয়ে দিন, তারপর এর ফলাফল দেখবেন নিজের চোখেই!