বিশ্বের এক নম্বর স্টাইলিস্ট প্রিয়াঙ্কার বর!

বিনোদন ডেস্ক : নিউইয়র্কভিত্তিক জনপ্রিয় ম্যাগাজিন জিকিউর মূল্যায়নে চলতি বছরে বিশ্বের সবচেয়ে স্টাইলিস্ট পুরুষ নির্বাচিত হয়েছেন মার্কিন গায়ক নিক জোনাস, যিনি বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার প্রিয়তম স্বামী। ভক্তদের ভোটে বিশ্বের ৬৪ জন স্টাইলিস্ট পুরুষকে টপকে ‘মোস্ট স্টাইলিস্ট ম্যান-২০১৮’ হয়েছেন নিক।

গত শুক্রবার ২৬ বছর বয়সী মার্কিন গায়ক-অভিনেতা, নববিবাহিত নিক জোনাসের নাম ঘোষণা করে জিকিউ। শুধু পুরুষ ফ্যাশনবিষয়ক আন্তর্জাতিক মাসিক এই সাময়িকীটি।

বিজয়ীর নাম ঘোষণার পর সাময়িকীটি লিখেছে, শুধু পুরুষের ফ্যাশনের জন্যই নয়, নিক জোনাস তাঁর যেকোনো উপস্থিতিতেই বিস্ময় সৃষ্টি করেছে। নিক ঠিক জানেন, ‘কোথায় কোন পোশাকটি পরতে হয়।’ বিশ্বের সবচেয়ে ফ্যাশন সচেতন পুরুষ নির্বাচিত হওয়ায় গর্বিত তাঁর প্রিয়তমা স্ত্রী পিসি। ভক্তরা প্রিয়াঙ্কা চোপড়াকে পিসি বলে ডাকেন।

স্বামীকে চুম্বনরত একটি আদুরে আলোকচিত্র সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ করে নিকের এই অর্জনকে স্বাগত জানিয়েছেন পিসি। দিয়েছেন দুর্দান্ত এক ক্যাপশন। লিখেছেন, ‘এই গ্রহের সবচেয়ে স্টাইলিস্ট পুরুষটিকে চুমু দিতে পেরে আমি সম্মানিত… সৌন্দর্যের দেবতার আশীর্বাদ তোমার ওপর বর্ষিত হোক, প্রিয়তম!’

প্রিয়াঙ্কার পোস্টে এ পর্যন্ত লাইক পড়েছে ২৫ লাখ ৯০ হাজারের বেশি। রয়েছে অসংখ্য মন্তব্য। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে নিকের বিপরীতে ছিলেন ডোয়েন জনসন, যিনি দ্য রক নামে বিশ্বে পরিচিত। ডোয়েন ২০১৭ সালে নিকের সঙ্গে ‘জুমানজি’ ও প্রিয়াঙ্কার সঙ্গে ‘বেওয়াচ’ সিনেমায় কাজ করেছেন। তবে তাঁকে অনেক ভোটে পেছনে ফেলে প্রথম স্থান অধিকার করে নেন নিক।

এই বড় অর্জনে অভিভূত নিক জোনাস। ভক্তদের প্রতি ভালোবাসা জানিয়েছেন তিনি। শৈশবের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে লিখেছেন, সেই অল্প বয়স থেকে এই পর্যন্ত তিনি একটি বিষয়ের ওপরই নজর দিয়েছেন, আর তা হলো স্টাইল। শুধু তা-ই নয়, সেরা স্টাইলটিই ছিল তাঁর নজরে। আর ২৬ বছর বয়সে এসে এই স্বীকৃতি পাওয়ায় খুব খুশি এ তারকা।

প্রতিযোগিতায় যাঁরা শীর্ষে যেতে পারেননি, তাঁদের প্রতি শুভকামনা জানিয়েছেন মার্কিন গায়ক। বলেছেন, আগামী বছর সৌন্দর্যের ঈশ্বর তাঁদের আশীর্বাদ করবেন। ভক্ত ও অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছাও জানিয়েছেন প্রিয়াঙ্কার বর।

গত ১৮ আগস্ট মুম্বাইয়ের জুহুতে নিজ বাসভবনে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে আংটিবদল করেন প্রিয়াঙ্কা। ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে। এর পর দিল্লি ও মুম্বাইয়ে আয়োজিত হয় তিনটি বিবাহোত্তর অভ্যর্থনা।

শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা ও নিক তাঁদের হলিউডি বন্ধুদের জন্য আরেকটি রাজকীয় পার্টি দিতে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হবে সেই পার্টি। সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমা কাটাবেন তাঁরা। আর এর পরেই প্রিয়াঙ্কা যোগ দেবেন দ্য স্কাই ইজ পিংক সিনেমার শুটিংয়ে। সূত্র : ইন্ডিয়া টিভি।

পেঁয়াজে এত রোগ সারে জানতেন কি পড়ুন তাহলে!

সকালে ঘুম থেকে উঠে যে কাজ করলে খুব দ্রুত ফর্সা ও সুন্দর হবেন আপনিও! 

রসুনের ওপর ভিক্স লাগিয়ে দিন, তারপর এর ফলাফল দেখবেন নিজের চোখেই!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *