মিয়াভাই’র হাত ধরে চলচ্চিত্র এগিয়ে যাবে : পূজা

চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা ‘মিয়াভাই’র হাত ধরে আমাদের চলচ্চিত্র এগিয়ে যাবে। আগে তিনি ছিলেন অভিনেতা। এখন এমপি হয়েছেন। আমার প্রত্যাশা তার হাত ধরেই চলচ্চিত্র এগিয়ে যাবে। তার কারণেই চলচ্চিত্রের সুদিন ফিরে আসবে। গেল বছরের তুলনায় আরো বেশি উন্নতি হবে আমাদের দেশের সঙ্গে চলচ্চিত্রের। আমি চাই আমার দেশ যেন সামনে এগিয়ে যায়। বলেছেন সময়ের আলোচিত নায়িকা পূজা চেরী। ২০১৮ সালের আলোচিত চিত্রনায়িকাদের মধ্যে অন্যতম। গেল বছর তিনটি ছবি মুক্তি পেয়েছে তার। তিনটি ছবিই আলোচনায় নিয়ে এসেছে পূজা চেরীকে।

নতুন বছরের পরিকল্পনা নিয়ে পূজা বলেন, এ বছরটি আমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বছর। বছরের শুরুতেই মুক্তি পাচ্ছে ‘প্রেম আমার টু’ ছবিটি। ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে এটি। তার পর পরই আমার মাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে। এখন পরীক্ষা নিয়েই ভাবছি। দেখা যাক কী হয়, আশা করছি ভালোই হবে। শিক্ষাজীবনের গুরুত্বপূর্ণ একটি পরীক্ষা, তাই এখন শুধু এটা নিয়েই সব ভাবনা-চিন্তা। পরীক্ষা শেষ করে ক্যারিয়ারের বাকি পরিকল্পনা করব।
এখন পরীক্ষার প্রস্তুতি চলছে। সবগুলো বিষয়ের সাজেশন কমপ্লিট করে ফেলেছি। এখন রিভিশন চলছে। আশা করছি ভালোভাবে পরীক্ষা শেষ করতে পারব। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন ভালো ফলাফল করতে পারি।

আসছে পূজা অভিনীত ‘প্রেম আমার টু’। সিনেমাটি নিয়ে ফূজা বলেন ‘প্রেম আমার’ ছবিটি পরিচালক রাজ চক্রবর্তীর ড্রিম প্রজেক্ট ছিল। ‘প্রেম আমার টু’ ছবিটিও তার ড্রিম প্রজেক্ট। যদিও ছবিটি পরিচালনা করেছেন বিদুলা ভট্টাচার্য্য। রাজ চক্রবর্তী পুরো সময় আমাদের টিমের সঙ্গে ছিলেন। ছবির ডাবিং এবং পোস্টার শুটে যখন গিয়েছি তখন অনেকেই বলেছেন- ‘প্রেম আমার টু’ ভালো ছবি হয়েছে। লোকের মুখে শুনতে শুনতেই কিন্তু প্রত্যাশা বেড়ে যায়। আমারও তাই হয়েছে। আমার বিশ্বাস, পূজা-আদৃত জুটির এ ছবিটি দর্শক গ্রহণ করবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *