বিয়ে করছেন অভিনেতা সিয়াম

‘পোড়ামন-টু’ কিংবা ‘দহন’খ্যাত চিত্রনায়ক সিয়াম আহমেদ বাস্তব জীবনে নতুন এক মোড়কে নিজেকে বাক্সবন্দি করতে চলেছেন। দীর্ঘ ৬ বছরের প্রেমের পর বান্ধবী অবন্তীর সঙ্গে বিবাহ বন্ধনের মাধ্যমে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেতা।

সূত্র জানায়, গতকাল শুক্রবার পারিবারিকভাবেই অবন্তীর রাজারবাগের বাসায় গায়ে হলুদের প্রথম পর্ব সম্পন্ন হয়। এরপর আজ শনিবার রাতে সিয়ামের রাজারবাগের বাসায় আরেক দফায় গায়ে হলুদ হবে। এরপর রবিবারই আকদ হওয়ার কথা আছে। তবে বাকি আনুষ্ঠানিকতার জন্য সিয়াম-অবন্তী জুটিকে পরিপূর্ণ জামাই-বৌ হিসেবে দেখতে দর্শককে অপেক্ষা করতে হবে আগামী বছর পর্যন্ত। খানিকটা গোপনে বিয়ের আয়োজন হলেও এরই মধ্যে সেটি ছড়িয়ে গেছে শোবিজ অঙ্গনে।

তবে, প্রেম-বিয়ে নিয়ে প্রথম থেকেই সিয়াম ছিলেন স্পষ্টবাদী। যেখানে নায়কেরা নিজেদের প্রেম-বিয়ে গোপন রাখতেই পছন্দ করেন সেখানে সিয়াম আত্মবিশ্বাসের সাথেই প্রকাশ করেছিলেন নিজের প্রেমিকার নাম। আগে প্রায়ই তিনি ফেসবুকে সেই প্রেমিকার সঙ্গে ছবিও পোস্ট করতেন। আর চলতি বছরের ফেব্রুয়ারির দিকে গণমাধ্যমে জানিয়েও ছিলেন তার প্রেম ও প্রেমিকার ব্যাপারে। এক সাক্ষাৎকারে জীবনের সবচেয়ে প্রিয় মানুষদের নাম বলতে গিয়েও তিনি জানিয়েছিলেন সে তালিকায় আছেন তার বাবা-মা, নায়ক সালমান শাহ ও তার বান্ধবী অবন্তী।

ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখবে আমপাতা

তিন উপাদান দিয়ে দূর করুন দাঁতের হলদে দাগ!

আলুর খোসা ফেলে দিচ্ছেন তো ভুল করছেন জানেন কি 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *