সালমান খানের প্রথম প্রেমিকার মেয়ে এখন নায়িকা!

বিনোদন ডেস্ক : অভিনেত্রী শায়েষা সায়গলকে এ মুহূর্তে বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী বলা হচ্ছে। সুন্দরী এ নবাগত অভিনেত্রী বলিউডের একাধিক তারকা-মহাতারকার আত্মীয়।

অজয় দেবগণের ‘শিবায়ে’ ছবিতে অভিনয় করেছেন শায়েষা। শিগশিগরই আরও কিছু নতুন বলিউড ছবিতে দেখা যেতে পারে থাকে। প্রথম অবশ্য করেছেন তামিলে। ছবিটির নাম ছিল ‘অখিল’।

শায়েষার সঙ্গে বলিউডের নিবিড় সম্পর্ক। শায়েষার মা শাহিন বানুও একজন অভিনেত্রী ছিলেন। শাহিন বানু কিংবদন্তি অভিনেত্রী শায়রা বানুর ভাই সুলতান আহমেদের মেয়ে, অর্থাৎ শায়রা ও দিলীপ কুমারের নাতনি শায়েষা।

অন্যদিকে, শায়েষার বাবা সুমিত সায়গলও একজন বলিউড অভিনেতা। তার বাবা-মায়ের বিচ্ছেদের পর সুমিত বিয়ে করেন অভিনেত্রী ফারহাকে। সে দিক থেকে অভিনেত্রী ফারহাও শায়েষার সৎমা।

তবে শায়েষার সঙ্গে সালমান খানেরও এক অন্য রকম সম্পর্ক রয়েছে। সেটা তার মায়ের দিক থেকে। সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন। সেই সময় থেকেই শায়রা ও দিলীপ কুমারের সঙ্গে সালমানের অত্যন্ত ঘনিষ্ঠতা ছিল। সেই শাহিনেরই মেয়ে শায়েষা। সালমান তাই এই অভিনেত্রীকে অভিষেক করাতেও চেয়েছিলেন।

১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে সালমানের ব্রেক আপ হয়ে যায়। তার পর শাহিন বিয়ে করেন সুমিতকে। সেই সুমিত আর শাহিনেরই মেয়ে শায়েষা।

সালমান অত্যন্ত খেয়াল রাখেন ‘শিবায়ে’ অভিনেত্রীর, স্নেহও করেন। এক পার্টিতে দেখাও গিয়েছে তাদের। সালমান ঘনিষ্ঠ মহলে এও বলেছেন, শায়েষাকে দেখলেই অল্পবয়সের শাহিনের কথাই তার মনে পড়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *