Home / বিনোদন / ডিভোর্সি মালাইকাকে মেনে নেবেন না অর্জুনের বোন অংশুলা?

ডিভোর্সি মালাইকাকে মেনে নেবেন না অর্জুনের বোন অংশুলা?

বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গল্প নতুন নয়। লোকচক্ষুর আড়ালে নয়, প্রায়ই তাঁদের বিভিন্ন অনুষ্ঠানে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। একসঙ্গে ডিনার পার্টি সারেন হরহামেশাই। জোর গুঞ্জন, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এ যুগল।

তবে শোনা যাচ্ছে, ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন জীবনের প্রেম-পরবর্তী ধাপে, অর্থাৎ সাতপাকে বাঁধা পড়তে চাইলেও বাবা বনি কাপুর এবং বোন অংশুলা ও সোনম কাপুর তাতে রাজি নন। এ যুগলের বিয়ের বিরুদ্ধে তাঁরা।

কিন্তু মজার ব্যাপার হলো, সম্প্রতি ভাইবোন অর্জুন-অংশুলা একটি চ্যাট শোতে হাজির হয়েছিলেন। সেখানে ভাইয়ের সাবেক প্রেমিকাদের সম্পর্কে মুখ খোলেন অংশুলা। তাঁর কথাবার্তায় অনুমান করা যায়, কাপুর পরিবারে মালাইকাকে স্বাগত জানাতে নিজের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে প্রস্তুত অংশুলা।

ওই শোতে অংশুলাকে বলা হয়েছিল, অর্জুনের সাবেক প্রেমিকাদের অন্তত একজনের নাম প্রকাশ করতে। তিনি উত্তর দিয়েছিলেন, ‘আমি আসলে ওর সব গার্লফ্রেন্ডকেই পছন্দ করি। ওর সাবেক প্রেমিকার সবাই আমার বন্ধু।’

অন্যদিকে অর্জুন বলেন, ১৯ বছর বয়স থেকেই প্রেমজীবন শুরু তাঁর। সুপারস্টার সালমান খানের বোন অর্পিতা খানের সঙ্গে তাঁর প্রেমের গল্প কে না জানেন। দুই বছর চুটিয়ে প্রেমের পর অর্পিতার হৃদয় ভেঙে দিয়ে আলাদা হয়ে যান অর্জুন। এ ঘটনায় বেশ রাগান্বিত হয়েছিলেন বলিউড ভাইজান।

২০১৪ সালে এক সাক্ষাৎকারে অর্জুন বলেছিলেন, তাঁর প্রথম ও একমাত্র সম্পর্ক ছিল অর্পিতা খানের সঙ্গে।

“আমার তখন ১৮ বছর, আমরা একে অপরের সঙ্গে দেখা-সাক্ষাৎ করি। দুই বছর টিকেছিল এই সম্পর্ক। এরই মধ্যে সালমান ভাইয়ের সঙ্গে আমি যুক্ত হয়ে পড়েছিলাম, কিন্তু আমাদের সম্পর্ক শুরু হয় ‘ম্যায়নে পিয়ার কিঁয়্যু কিয়া’র শুটিং চলাকালে,” বলেছিলেন অর্জুন।

কিন্তু অর্জুনের আচরণে বেশ রেগেছিলেন সালমান খান, যখন ভাই আরবাজ খানের স্ত্রী মালাইকার সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করেন অর্জুন। মালাইকা-আরবাজের ঘরে তখন আরহান নামের পুত্রসন্তানও বর্তমান।

বি-টাউনে অনেকের বিশ্বাস, অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই আরবাজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মালাইকার। সূত্রের অভিযোগ, পার্টিতে মালাইকা ও অর্জুনের যাওয়া-আসার ব্যাপারটি জানত খান পরিবার, এমনকি মুম্বাইয়ের নামীদামি রেস্তোরাঁয় যেতেন তাঁরা।

কয়েক মাস ধরে অর্জুন ও মালাইকা জনসমক্ষেই ঘুরছেন-ফিরছেন। সামাজিক মাধ্যমে তাঁদের যুগল ছবি এখন আর গোপনীয় নয়। মাত্র কয়েক দিন আগে, তাঁদের লাঞ্চ পার্টিতে যোগ দেন মালাইকার ছেলে আরহানও। ফলে তাঁদের সম্পর্কের জল্পনা আরো জোরালো হয়। জোর গুঞ্জন, সম্পর্কের আনুষ্ঠানিক স্বীকৃতি জানতে খুব বেশি অপেক্ষা করতে হবে না অনুরাগীদের।

অর্জুন কাপুরের কাকা অনিল কাপুর, সঞ্জয় কাপুর ও বোন জাহ্নবী কাপুর মালাইকার সঙ্গে তাঁকে বিয়ের পিঁড়িতে বসতে দেখতে প্রস্তুত। কিন্তু ভ্রাতৃবধূ হিসেবে মালাইকাকে অংশুলা মেনে নেবেন কি না, তা দেখার জন্য অপেক্ষা করতেই হচ্ছে। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস