ইলেকট্রিক মিস্ত্রী এই যুবক বিয়ে করছেন কোটিপতি দুই যমজ বোনকে

২০১২ সাল থেকে বেন বায়ার্নের সঙ্গে প্রেম করছেন দুই যমজ বোন অ্যানা ডেসিঙ্ক এবং লুসি ডেসিঙ্ক। ছয় বছর প্রেম করার পর তারা দু’জনই এখন বেনকে বিয়ে করতে চান। তবে অস্ট্রেলিয়ার পার্থের অধিবাসী এ দুই বোনের ইচ্ছা পূরণের অনুমতি নেই অস্ট্রেলিয়ার আইনে। কারণ, অস্ট্রেলিয়ার ১৯৬১ সালের বিবাহ আইনে বহুবিবাহের অনুমোদন নেই।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, বিশ্বের সবচেয়ে ‘অভিন্ন যমজ’ হিসেবে ধরা হয় ৩৩ বছর বয়সী এ দুই বোনকে। নিজেদের আরো বেশি অভিন্ন করতে ২০ বছর বয়সে তারা লেজার সার্জারির করান। আর সার্জারির পেছনে আড়াই লাখ ডলার খরচ করে তারা সেসময় আলোচনায় আসেন।

অস্ট্রেলিয়ান টিভি শো ‘হিউজি, উই হ্যাভ এ্যা প্রবলমে’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে অ্যানা এবং লুসি ডেসিঙ্ক বলেন, ‘আমাদের একজন পার্টনার আছে, বেন। আমরা একদিন তাকে বিয়ে করতে চাই। কিন্তু অস্ট্রেলিয়ার আইন বলছে, আমরা সেটা করতে পারবো না। এখন আমরা কী করবো?

তারা বলেন, ‘আমাদের সমস্যা একেবারেই অন্যরকম। আমরা একই ব্যক্তিকে বিয়ে করতে চাই।’ বেন একজন ইলেকট্রিক মিস্ত্রী। সে এ দুই বোনের সঙ্গেই থাকে।

অ্যানা বলেন, ‘আমরা যদি সরকার এবং আইন পরিবর্তন করতে পারতাম তাহলে বেনকে বিয়ে করতাম। আমারা মনে করি, ভালোবাসা তো ভালোবাসাই এবং আমরা সবাই প্রাপ্তবয়স্ক। মানুষের বিষয়টি মেনে নেয়া উচিৎ। আমরা কাউকে আঘাত দিতে চাই না। আমরা বেনের সঙ্গে সত্যিই খুব ভালো আছি।’

‘হিউজি, উই হ্যাভ এ্যা প্রবলমে’ টিভি শো’তে অতিথিদের বিভিন্ন বিষয় নিয়ে মজা করা হয়। দুই বোনের এপিসোডটি এখনো টিভিতে অনএয়ার হয়নি। তবে ইনস্টাগ্রামের তাদের কথোপকথনের কিছু ক্লিপ প্রকাশ করা হয়েছে।

সূত্র: ডেইলি মেইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *