২০১৯ সম্পর্কে ভবিষ্যদ্বাণী করলেন এই ‘অলৌকিক ক্ষমতাধর’

নিজের পরিচয় দেন ‘সাইকিক অ্যাস্ট্রোলজার’ হিসেবে। নিজের সম্পর্কে তার দাবি, তিনি বিগত জন্মে মিশরের রানি ছিলেন। এই জন্মে তিনি নিকোলাস আউজুলা নামেই পরিচিত।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, ৩৩ বছর বয়সি নিকোলাস লন্ডনের বাসিন্দা। ‘অলৌকিক ক্ষমতাধর’ হিসেবে তিনি গণমাধ্যমে বেশ জনপ্রিয়। তিনি নিজের সম্পর্কে যা জানান, তার সারমর্ম এই- তিনি তার বেশ কয়েকটি পূর্বজন্মকে মনে করতে পারেন এবং স্বপ্নে তিনি ভবিষ্যতের ইঙ্গিত পান।

সম্প্রতি ২০১৯ সম্পর্কে কিছু ভবিষ্যদ্বাণী করলেন নিকোলাস। দেখা নেওয়া যাক তার কয়েক ঝলক-

২০১৯-এর বসন্তে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের একটি কন্যাসন্তান জন্মাবে। গায়িকা টেলর সুইফট তার এনগেজমেন্টের খবর জানাবেন। পপ তারকা ম্যাডোনা সেবামুলক কাজের জন্য খুব খারাপভাবে সমালোচিত হবেন।

নিকোলাসের ভবিষ্যদ্বাণীগুলো মূলত সেলিব্রিটিদের ঘিরেই। নিজের সম্পর্কে নিকোলাস জানান, ১৭ বছর বয়স থেকেই তিনি তার বিভিন্ন পূর্বজনন্মের কথা মনে করতে পারেন। স্যাক্সন আমলে তিনি ইংল্যান্ডে এক ট্রান্সজেন্ডার সৈনিক ছিলেন। কখনও কখনও তিনি পশু হিসেবেও জন্মেছেন। তার মনে আছে, তার হরিণ জন্ম ও সিংহ জন্মের কথা। এ ছাড়াও তিনি একবার আফ্রিকার চিকিৎসক, একবার অটোমান সাম্রাজ্যের গুপ্তচর হিসেবেও জন্মগ্রহণ করেছিলেন। তাবে তার সব থেকে বেশি মনে রয়েছে মিশরের রানি হিসেবে তার এক জন্মের কথা।

তার ভবিষ্যৎ-কথকের জীবনে সব থেকে বড় ঘটনা এই যে, তিনি সিরিয়া-সংকটের দিনক্ষণ বলে দিয়েছিলেন। তার দাবি, তিনি স্বপ্নে ‘সিরিয়া’ শব্দটিকে দেখতে পান।

সূত্র: এবেলা