একজন পুরুষের কাছে একজন নারী ঠিক কী চায় জানেন কি?

একজন পুরুষের কাছে – কথায় বলে, নারীমন বোঝা নাকি ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বরেরও অসাধ্য। কিন্তু সত্যিই কি তাই? বোধহয় না। বরং পুরুষরা একটু বুদ্ধি খাটালেই সহজেই পড়ে ফেলতে পারবেন একজন নারীর মন। আর সেই নারীর চোখে হয়ে উঠতে পারবেন তাঁর স্বপ্নের পুরুষ। কয়েকটা জিনিস শুধু খেয়াল রাখুন,

আপনার পছন্দের নারীর বডি ল্যাঙ্গোয়েজের দিকে নজর রাখুন। অনেক কথা সে কিন্তু মুখে না বলে এক্সপ্রেশনেই বুঝিয়ে দেয়। যেটা পড়ে ফেলতে পারলেই আপনার কাজ হাসিল।

একবার কোনও জিনিসে মেয়েরা বেঁকে বসলে, সেটা নিয়ে ঘ্যান ঘ্যান না করাই ভালো। মুড বোঝার চেষ্টা করুন। ভুল সময়ে ভুল কথা অনেক প্ল্যানিং, অনেক সুন্দর মুহূর্তও মাটি করে দিতে পারে

মিথ্যে প্রশংসাও করতে শিখুন। বিশেষ করে বাইরের সুন্দরী মহিলাটি যতই আপনার চোখ টানুন না কেন! সারাক্ষণ অধিকার ফলাতে যাবেন না। তাঁর সব ব্যাপারে নাক গলাবেন না। বরং তাঁকে নিজস্ব কিছু স্পেস দিন।

যে কোনও বিষয়ে তাঁর সঙ্গে আলোচনা করুন। তাঁর মতামতকে সম্মান দিন। বিয়ের আসরে সবার সামনেই যুবককে চড় মারলেন নববধূ,অতঃপর…

দেশে-বিদেশে প্রতিনিয়ত কোন না কোন আজব ঘটনা ঘটে। তা শুনে আমরা অবাক হয়ে যাই।বিয়ে মানে আনন্দ হৈ হুল্লাস কত কি গান -বাজনা। তবে এবার বিয়ে বাড়িতে ঘটলো অবাক করার মত ঘটনা।

জানা গেছে পুরো বিয়ে বাড়িজুড়ে আত্মীয়স্বজন আর অতিথিরা। চলছে হৈহুল্লোড়। মুখোমুখি বর এবং কনে। লাল বেনারসি পরনে কনের। লাজুক দৃষ্টিতে মাঝে মাঝে এদিক ওদিক তাকাচ্ছেন।

কিন্তু এ বার মালাবদলের পালা। বরকে এসে আচমকাই তুলে ধরলেন এক ব্যক্তি। বরকে মালা দিতে এ বার মুশকিলে পড়বেন কনে। এটাই প্রথা। বর বড় না কনে বড়?

এমন সময় আচমকাই কনের কোমর জড়িয়ে তাকে ওপরে তুললেন এক যুবকক । অস্বস্তির সঙ্গেই বরের গলায় কোনও মতে দুবার মালা দিয়েই নামলেন কনে। নামার পর ঘটালেন এমন কাণ্ড যা দেখে অবাক হয়ে যান উপস্থিত সবাই। নেমেই কোলে তোলা ব্যাক্তিকে সপাটে একটি চড় কষালেন কনে।

কী হয়েছে? কী হলো? এমনটাই জিজ্ঞেস করে কনের দিকে এগিয়ে এলেন এক নারী। ওই ব্যক্তি তখন সেই নারীর গালেই একটি চড় কষিয়ে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন। বিয়ে বাড়ির আসরে তোলা এই ভিডিও মুহূর্তেই ভাইরাল।

কিন্তু ঠিক কী ঘটেছিল? কেউ বলছেন বরের কোনও আত্মীয়ই মদ্যপ অবস্থায় কনের গায়ে হাত দেয়ায় এই চড়। কেউ বলছেন, অনুমতি ছাড়াই জোর করে কনের কোমর জড়িয়ে ধরায় চড় মারা হয়েছে। কেউ বলছেন, অশ্লীল কোনও আচরণের কারণেই চড় মারতে বাধ্য হন ওই তরুণী।

কেননা তার স্বামীও অবাক হয়ে তাকিয়ে ছিলেন স্ত্রীর এই আচরণের পর। তবে ওই চড় খাওয়া ব্যক্তি কোন মন্তব্য করেনি।তবে এমন ঘটনা হতবাক করেছে অনুষ্ঠানের সকল লোক।