প্রাক্তন প্রেমিকার বিয়েতে এসে নিজেদের অন্তরঙ্গ চ্যাটের স্ক্রিনশটের প্রিন্ট আউট উপস্থিত অতিথিদের মধ্যে বিলি করলেন যুবক!

প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার বিয়েতে উপস্থিত থাকার মতো মনের দম কারোরই থাকে না, তবে যারা তার প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার উপর প্রতিশোধ নিতে চান তাদের জন্য প্রাক্তনের বিয়ের দিন একেবারে আদর্শ সময়। অনীক নামের এক যুবক ঠিক এরকমই এক কাণ্ড ঘটিয়েছে তার প্রাক্তন প্রেমিকা সামিয়ার সাথে। দু মাস আগে সামিয়া তার বয়ফ্রেন্ড অনীকের সাথে ব্রেক আপ করে এই কারণ দেখিয়ে যে, অনীক তাদের সম্পর্কের প্রতি যত্নবান নয়। তাদের সম্পর্ক ছিল আট মাসের। অনীক চেষ্টা করেছিল সামিয়াকে বোঝানোর জন্য যে, সে একমাত্র তাকেই ভালোবাসে, কিন্তু সামিয়া এসব যুক্তি শুনতে রাজি ছিল না। অনীক বুঝতে পারে তার সাথে ধোকা হয়েছে, যখন সে জানতে পারে সামিয়ার বাবা তার বিয়ে ঠিক করেছেন কানাডার এক প্রবাসী ভারতীয়র সঙ্গে।

বিদেশে জীবনযাত্রার সুযোগ সামিয়াকে অনীকের সাথে ব্রেক আপে প্ররোচনার কাজ করে, এই কারণ উল্লেখ না করে সামিয়া অন্য কারণ দেখিয়ে অনীকের সাথে ব্রেক আপ করে নেয়। ব্রেক আপের আসল কারণ জানার পর অনীক সিদ্ধান্ত নেয় সুঃসাহসিক কিছু করার।

সামিয়ার বিয়ের দিনে অনীক আর সব নিমন্ত্রিত অতিথিদের মতোই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়। বিয়ের অনুষ্ঠানের ভোজে আয়োজন ছিল বিরিয়ানিরও। বিয়ের অনুষ্ঠানে খাওয়া-দাওয়া সেরে অনীক, সামিয়া ও তার বরের সাথে সেলফিও তোলে। এসব ঘটনা সামিয়াকে বেশ অবাক করছিল, কিন্তু সে কিছু বলতেও পারছিল না অনীককে, যেহেতু বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন আরও অনেক অতিথি।

এরপরই আসে সেই মধুর প্রতিশোধের পালা। অনীক বের করে তার সাথে আনা প্রিন্ট আউটগুলি, তাতে ছিল সামিয়ার সাথে রিলেশনে থাকার সময়ের অন্তরঙ্গ মূহুর্তের চ্যাটের স্ক্রিনশট। এরপর অনীক সেই প্রিন্ট আউট গুলি বিয়ে বাড়িতে উপস্থিত অতিথিদের মধ্যে বিলি করে চুপচাপ সেখান থেকে বেরিয়ে যায়।

সেই দিনের পর অনীক আর সামিয়ার সাথে যোগাযোগ করেনি বা যোগাযোগ করার চেষ্টাও করেনি। কিন্তু যখনই অনীকের ওই দিনের কথা মনে পড়ে সে মনের মধ্যে একটি চরম শান্তি অনুভব করে।

সূত্র – 14Again

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *