অবশেষে ছিনতাইকারী পলাশের ব্যপারে খুললেন অভিনেত্রী সিমলা!

অবশেষে বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাই চেষ্টাকারী নিহত পলাশ আহমেদের ব্যপারে মুখ খুললেন চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী সিমলা। গতকাল রবিবার বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী একটি ফ্লাইট ছিনতাই চেষ্টার পর কমান্ডো অভিযানে নিহত হন পলাশ।

বিমান ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদ ওরফে মাহিবি জাহান সম্পর্কে তিনি জানিয়েছেন, মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় চারমাস আগে তাকে তালাক দিয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে সিমলা একথা জানিয়েছেন। তিনি বলেছেন, ‘চারমাস আগে তালাক দিয়েছি পলাশকে। তার মানসিক ভারসাম্যতা হারিয়ে ফেলার কারণেই আমি এ সিদ্ধান্ত নিয়েছি।’

সংবাদমাধ্যমকে দেওয়া ওই সাক্ষাৎকারে সিমলা বলেন, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর পলাশের সঙ্গে তার প্রথমবার দেখা হয়। একজন চলচ্চিত্র পরিচালকের বাসার একটি অনুষ্ঠানে প্রথম পরিচয় হয়।

‘এরপর সম্পর্কে জড়িয়ে যাই। ২০১৮ সালের ৩ মার্চ বিয়ে হয়,’ বলেন সিমলা। গত বছর ৬ নভেম্বর তাদের বিবাহ বিচ্ছেদ হয় বলে তিনি জানান।

কেন বিচ্ছেদ হলো? -এমন প্রশ্নের জবাবে সিমলা বলেন, ‘কিছু সমস্যা ছিলো বিধায়ই ডিভোর্স হয়েছে। তার মানসিক সমস্যাই এর মূল কারণ।’

‘সে যা করেছে তা অস্বাভাবিক। দেশের জন্য দুঃখজনক ও লজ্জার। এজন্য যদি প্রয়োজন হয়, আমি দেশের জন্য যেকোন কিছুর মুখোমুখি হতে রাজি,’ বলেন আলোচিত এই নায়িকা।

সুত্রঃ সারাবাংলা’