মাশরাফি যে অনুরোধ করলেন দেয়ালে নিজের পোস্টার দেখে…

মাশরাফি যে অনুরোধ করলেন দেয়ালে- আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এদিকে একদস নির্বাচন সামনে রেখে শুরু হয়েগেছে নির্বাচনী প্রচারণা। এদিকে দেয়াল এবং বিদ্যুতের খুঁটি থেকে নিজের পোস্টার সরিয়ে ফেলতে দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মুর্তজা।

এ দিকে নির্বাচনী প্রচারণায় কোনধরনের আচরণবিধি ভঙ্গ না করতে কর্মী-সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছেন মাশরাফি। এ ব্যাপারে আওয়ামী লীগের নড়াইল জেলা শাখার কার্যনির্বাহী পরিষদ সদস্য এবং মাশরাফির নির্বাচনী প্রচারণার সমন্বয়ক সৌমেন বসু গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘সারাদেশের মতো নড়াইলেও মাশরাফির ভক্ত-সমর্থকের অভাব নেই। যে যার মতো নির্বাচনী প্রচার চালাতে গিয়ে যেখানে-সেখানে পোস্টার লাগিয়েছেন।

বিষয়টি মাশরাফির নজরে আসার পর দেয়াল এবং সকল খুঁটি থেকে নৌকার পোস্টার সরিয়ে ফেলতে বলেছেন।’ এদিকে নির্বাচনী আচরণবিধি যেনো কোনোভাবেই লঙ্ঘিত না হয় সেদিকে খেয়াল রাখারও অনুরোধ করেছেন মাশরাফি। এদিকে মাশরাফির এই নির্দেশনা পাওয়ার সঙ্গে সঙ্গে আজ ১৯ ডিসেম্বর বুধবার, সকাল থেকে মাঠে নেমে পড়েছেন তার কর্মী এবং ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়ে তারা এলাকার বিভিন্ন দেয়াল ও বিদ্যুতের খুঁটি থেকে মাশরাফির নির্বাচনী পোস্টার অপসারণ করছেন।

এদিকে সৌমেন বসু বলেন, ‘আগামীকাল বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নড়াইলের লোহাগড়া উপজেলার জনসাধারণের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলবেন। ওই সময় দলীয় প্রধানের সঙ্গে থাকবেন মাশরাফিও। এছাড়া ইনজুরির কারণে তার চিকিৎসা নিয়ে বিসিবির সঙ্গেও কিছু বিষয় আছে। ঢাকায় তার কাজগুলো দ্রুতই সম্পন্ন করে নড়াইলে আসবেন মাশরাফি।’

তিনি আরও বলেন আগামী ২৩ ডিসেম্বরের পর থেকে নির্বাচনী প্রচারণায় নিয়মিত হবেন মাশরাফি।

বয়সে বড় মেয়েদের বিয়ে করলে কি হয় ?

পুরুষেরা যে কারণে কম বয়সী নারীদের বিয়ে করতে চায় !

স্ত্রী মোটা হলে স্বামীরা যে রোগে আক্রান্ত হয় বেশী! 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *