উপহার পেলেন লাখ টাকার মালা- ফখরুল

উপহার পেলেন লাখ টাকার- নির্বাচনী প্রচারণায় গিয়ে লাখ টাকার মালা উপহার পেলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল ২৩ ডিসেম্বর, রবিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুরে নিজ এলাকার নির্বাচনী জনসভা মঞ্চে পাঁচ জন নারী ও একজন পুরুষ সমর্থক তাকে মোট ছয়টি টাকার মালা পরিয়ে দেন।

পরে সেখানে ভোটের মাঠে সেনাবাহিনী নামা প্রসঙ্গে কথা বলেন মির্জা ফখরুল। বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, ‘সেনাবাহিনী জনগণের আশা আকাঙ্কখা ও শ্রদ্ধার প্রতীক।

আমি আশা করি, তারা সেসব বজায় রেখে সত্যিকার অর্থে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য দায়িত্ব পালন করবেন।’ ফখরুল আরও বলেন, ‘এই দেশের মানুষের শেষ আশা ভরসা সেনাবাহিনী। তারা নামলেই আমরা আস্থা ও ভরসা পাই।’

এ সময় সেখানে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ভোটের ছয় দিন বাকি থাকতে রবিবার মধ্যরাত থেকে নিরাপত্তায় নেমেছে সেনাবাহিনী। গতকাল রবিবার দুপুরের পর থেকেই সেনানিবাস থেকে জেলা ও উপজেলা পর্যায়ে রওনা হয় বাহিনীটি।

একে স্বাগত জানিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ, তাদের প্রধান প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট এবং নির্বাচন কমিশন। সুত্র- লেটেস্ট বিডি নিউজ.কম।