এরশাদের অসুস্থতায় মন খারাপ বিদিশার, সুস্থতা কামনায় দোয়া

মন ভালো নেই এরশাদের সাবেক স্ত্রী বিদিশার। প্রিয় মানুষ এরশাদের অসুস্থতায় ভীষণ ভেঙে পড়েছেন তিনি। বিষণ্নতা গ্রাস করেছে বিদিশাকে। তাই এরশাদের সুস্থতা কামনায় ছুটে গেছে ভারতের আজমির শরিফে। সেখানে তিনি দোয়া করেছেন এরশাদের সুস্থতা কামনায়।

রোববার (২০ জানুয়ারি) সন্ধ্যায় সেলফোনে কথা হয় বিদিশার সঙ্গে। এ সময় তিনি জানান, তার মনটা এখন খুব খারাপ। তিনি এখন আজমির শরিফে রয়েছেন। দোয়া চেয়েছেন দেশবাসী সবার জন্য, দোয়া চেয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদের জন্য।

এইচ এম এরশাদ সম্পর্কে বিদিশা বলেন, ‘উনি (এরশাদ) আমার ছেলের বাবা। উনার সবচেয়ে বড় পরিচয় উনি আমার সন্তান এরিকের পিতা। উনি ভালো না থাকলে আমার ছেলে ভালো থাকবে না। আর ছেলে ভালো না থাকলে আমি ভালো থাকবো না।

বিদিশা বলেন, একদিন দুনিয়া থেকে আমাদের সবাইকে চলে যেতে হবে। উনার (এরশাদ) সঙ্গে আগে আমার আগে কী হয়েছে না-হয়েছে সেই বিচার তো এখন আমি করবো না। উনি উনার সন্তানকে ভীষণ ভালবাসেন। মা-বাবা দুজনের ভালবাসা দিয়েই তিনি এরিককে আগলে রেখেছিলেন। শেষ মুহূর্ত পর্যন্ত তিনি এরিককে হাতছাড়া করেননি। এটাই আমার জীবনের একটি বড় পাওয়া।’

অসুস্থ এরশাদকে দেখতে সিএমএইচে গিয়েছিলেন বিদিশা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি ভারতে আসার আগে উনার সঙ্গে দেখা করে এসেছি। প্রায় ১০ দিন আগে আমি তাকে দেখতে সিএমএইচে গিয়েছিলাম। আমাকে দেখে খুব খুশি হয়েছিলেন। প্রায় ৪০ মিনিট উনি (এরশাদ) আমার হাত ধরে বসে ছিলেন।’

উল্লেখ্য, জাতীয় পার্টির চেয়ারম্যান, সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ গুরুতর অসুস্থ। উন্নত চিকিৎসার জন্য রোববার (২০ জানুয়ারি) তাকে নেয়া হয়েছে সিঙ্গাপুর। এরশাদের এই অসুস্থতায় জাতীয় পার্টির সকল স্তরের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের মাঝে নেমেছে শোকের ছায়া।