দুটি অ্যামোলেড ডিসপ্লেসহ উন্মুক্ত হলো ভিভোর নতুন স্মার্টফোন

ঢাকা : উন্মুক্ত হলো ভিভো নেক্স ডুয়েল স্ক্রিন। চীনে নতুন এই স্মার্টফোন উন্মুক্ত করেছে ভিভো। ভিভো নেক্স সিরিজের সর্বশেষ এই ফোনে রয়েছে দুটি অ্যামোলেড ডিসপ্লে।

এই ফোন থেকে বাদ গিয়েছে ফ্রন্ট ক্যামেরা। পরিবর্তে ফোনের সামনে যোগ হয়েছে সম্পূর্ণ বেজেল লেস ডিসপ্লে। ভিভো নেক্স ডুয়েল স্ক্রিন ফোনের পেছনের ডিসপ্লে অন করে রিয়ার ক্যামেরা ব্যবহার করেই সেলফি তোলা যাবে। ভিভো নেক্স ডুয়েল স্ক্রিনের ভেতরে থাকছে স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট, ১০ জিবি র‍্যাম আর ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং।

ভিভো নেক্স ডুয়েল স্ক্রিনের দাম
চীনে ভিভো নেক্স ডুয়েল স্ক্রিনের দাম ৪ হাজার ৯৯৮ ইউয়ান (বাংলাদেশি টাকায় প্রায় ৬১ হাজার টাকার মতো)। দুটি আলাদা রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। আগামী ২৯ ডিসেম্বর বিক্রি শুরু হবে ভিভো নেক্স ডুয়েল স্ক্রিন।

ভিভো নেক্স ডুয়েল স্ক্রিন স্পেসিফিকেশন
ডুয়াল সিম এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব ফানটাচ ৪.৫ স্কিন। এই ফোনে থাকছে দুটি অ্যামোলেড ডিসপ্লে। ফোনের সামনে থাকছে ৬.৩৯ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯।

ফোনের পেছনে থাকছে একটি ৫.৪৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৬:৯। ফোনের ভেতরে থাকছে স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট, ১০জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ।

ছবি তোলার জন্য ফোনের পেছনে থাকছে তিনটি ক্যামেরা। ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরে থাকছে অপ্টিক্যাল ইমেজ স্টেবিলাইজেশান। সাথে থাকছে সেকেন্ডারি ২ মেগাপিক্সেল নাইট ভিশন সেন্সর। আর থাকছে একটি থ্রিডি সেন্সর। এই ফোনের সামনে কোনো ক্যামেরা ব্যবহার করেনি ভিভো। ফোনের সামনের ডিসপ্লের নিচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ভিভো নেক্স ডুয়েল স্ক্রিন ফোনে ব্যাক আপের জন্য আছে ৩ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারি।

পেঁয়াজে এত রোগ সারে জানতেন কি পড়ুন তাহলে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *